• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

রাজশাহীতে ১৪ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

Reporter Name / ৬৮ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে একটি বাসে যাত্রীবেশে ১৪ হাজার পিস ইয়াবা পাচারের সময় আল আমিন (২০) নামে এক যুবককে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব রাজশাহীর সদস্যরা। সে দীর্ঘদিন ধরে মাদক পাচারের সঙ্গে জড়িত বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৯টার দিকে নগরীর বিমানবন্দর থানার বারইপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আল আমিন নগরীর শিরোইল কলোনির তিন নম্বর গলি এলাকার মো. আব্দুস সালামের ছেলে।

বুধবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব। বিজ্ঞপ্তিতে জানানো হয়, যাত্রীবেশে রাজশাহী থেকে তানোরগামী লোকাল বাসে করে ১৪ হাজার পিস ইয়াবার চালান নিয়ে যাচ্ছিল ওই যুবক। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাবে মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। এসময় তার সঙ্গে থাকা শপিং ব্যাগের ভেতর থেকে প্লাস্টিকের ১৪টি প্যাকেট থেকে ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার মূল্য প্রায় ৪২ লাখ টাকা বলে জানায় র‌্যাব।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যুবক জানিয়েছে ইয়াবার চালানটি কক্সবাজার থেকে এসেছে। লকডাউনের সময় ইয়াবাগুলো কক্সবাজারেই রাখা হয়েছিল। সম্প্রতি এসব ইয়াবা নাটোরে আসে। সেখান থেকে পরে রাজশাহীতে নিয়ে আসা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী আল আমিনের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরবিসি/২২ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category