• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

রাজশাহীতে করোনায় একদিনে আরও সাতজনের মৃত্যু

Reporter Name / ৭৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়। এর আগের দিন করোনা ইউনিটে চারজনের মৃত্যু হয়েছিল।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃতদের মধ্যে একজন রোগী করোনা পজিটিভ ছিলেন। বাকি ছয়জনই করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। এদের মধ্যে রাজশাহীর তিনজন, নাটোরের একজন ও নওগাঁর দুজন ও পাবনার একজন রোগী ছিলেন। আর মৃত ছয়জনের মধ্যে দুজন পুরুষ ও পাঁচজন নারী। চলতি মাসে এ নিয়ে মোট ১০১ জনের মৃত্যু হলো। এর আগে আগস্টে ৩৬৪ জন, জুলাইয়ে ৫৩১ জন এবং জুনে ৪০৫ জন মারা গেছে হাসপাতালের এ করোনা ইউনিটে।

শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ২০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২০ জন। বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত রামেক হাসপাতালের করোনা ইউনিটে মোট ২৪০ বেডের বিপরীতে ১২২ জন রোগী ভর্তি ছিলেন।

এদিকে, সর্বশেষ বুধবার রাজশাহীর দু’টি আরটি-পিসিআর ল্যাবে জেলার মোট ৪৫২ জন ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৫০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বর্তমানে রাজশাহীতে করোনা সংক্রমণের হার ৪ দশমিক ৯৮ শতাংশ।

আরবিসি/১৬ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category