• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

চারঘাটে কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

Reporter Name / ১০২ Time View
Update : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে কোটি টাকার (এক কেজি) হেরোইনসহ মনিরুল ইসলাম জনি (৩২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শনিবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার নন্দনগাছি বটতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

মনিরুল ইসলাম জনি চারঘাটের নতুনপাড়া এলাকার মাহবুবুর রহমানের ছেলে।

র‌্যাবের ভাষ্য মতে, তিনি মাদক চোরাকারবারি। তার বিরুদ্ধে চারঘাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা করা হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, মাদক বিক্রির উদ্দেশ্যে নন্দনগাছি বটতলা মোড়ে অবস্থান করছিলেন মনিরুল ইসলাম জনি। গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই মাদক কারবারি কৌশলে পালানোর চেষ্টা করেন। কিন্তু র‌্যাব সদস্যরা তাকে পাকড়া করেন। এ সময় তার কাছে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগের ভেতরে ১০ প্যাকেটে এক কেজি হেরোইন পাওয়া যায়। যার আনুমানিক দাম এক কোটি টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনিরুল ইসলাম র‌্যাবকে বলেন, দীর্ঘ দিন ধরেই তিনি হেরোইন সংগ্রহ করে চারঘাটসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন। এই এক কেজি হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজের কাছে রেখেছিলেন তিনি। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনহত ব্যবস্থা নিয়েছে র‌্যাব।

আরবিসি/১২ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category