• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

হাসপাতালে ভর্তি নুসরাত?

Reporter Name / ৮৬ Time View
Update : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

আরবিসি ডেস্ক : এক সপ্তাহ আগে জানা যায়, চলতি মাসের শেষের দিকে সন্তানের জন্ম দেবেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী, বুধবার (২৫ আগস্ট) কলকাতার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরাত। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার (২৬ আগস্ট) পৃথিবীর আলো দেখবে এই অভিনেত্রীর সন্তান। এই সময়ে নুসরাত যশকে পাশে থাকার কথা বলেছিলেন। কিন্তু এই অভিনেতা থাকতে পারবেন কিনা তা জানা যায়নি।

তবে হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়ে নুসরাত-যশ বা হাসপাতাল কর্তৃপক্ষ আনুষ্ঠানিক কোনো বক্তব‌্য দেয়নি।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কিছুদিন আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।

এর দু-দিন পর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি। কিন্তু নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। নেটিজেনদের ধারণা, নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি নুসরাত-যশ।

তবে নুসরাত আপাতত যশ দাশগুপ্তর সঙ্গেই বসবাস করছেন। একই লোকেশন থেকে ছবি দেওয়া, রাত-বিরেতে যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তারই প্রমাণ। কিন্তু এ নিয়ে কথা বলতে রাজি নন যশ। সম্প্রতি এক সাংবাদ সম্মেলনে এ অভিনেতা জানান, নুসরাত প্রসঙ্গে কোনো প্রশ্ন করা যাবে না।

আরবিসি/২৫ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category