• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

মাথাবিহীন অর্ধগলিত লাশ উদ্ধার

Reporter Name / ৭৬ Time View
Update : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

আরবিসি ডেস্ক : নেত্রকোনার কেন্দুয়ায় মাথাবিহীন অর্ধগলিত একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের করমোহরি গ্রামের পিছনের নোফাই বিল থেকে কাপড়ে মোড়ানো লাশটি বৃহস্পতিবার সন্ধ্যায় উদ্ধার করেছে কেন্দুয়া থানার পুলিশ।

লাশটি এমনভাবে গলে গেছে যে এটি নারী না পুরুষের তাও বুঝা যাচ্ছে না বলে জানিয়েছেন ওসি (তদন্ত) সাইফুল ইসলাম। তবে ময়নাতদন্ত ও ডিএনএ পরীক্ষা করলেই শনাক্ত করা যাবে বলেও জানান তিনি। এছাড়াও লাশটির মাথা না থাকায় সেটিকেও খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

কেন্দুয়া থানার পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত নামা এ লাশটি উদ্ধার করে। এসময় লাশটি একটি কাপড়ে মোড়ানো অবস্থায় পাওয়া যায়। তবে লাশের মাথা নেই। গলা থেকে মাথাটা আলাদা অবস্থায় রয়েছে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম আরও বলেন, আজ্ঞাত লাশটি দেখে মনে হচ্ছে প্রায় বিশ দিন আগের হবে হয়তো। এছাড়া লাশটি এতই গলিত যে আমরা সর্ম্পূণভাবে ধারণাই করতে পারছিনা পুরুষ না নারী। তবে প্রাথমিকভাবে কিছুটা ধারণা করা যাচ্ছে কোন নারীর লাশই হবে। কোথা থেকে এসেছে লাশটি সেটাও প্রাথমিক ভাবে বলা যাচ্ছে না। আমরা বিভিন্ন মাধ্যমে প্রচার করছি যাতে লাশটির নাম ঠিকানার সঠিক সন্ধান পাওয়া যায়। তাছাড়া প্রতিটি থানায় ইনফরমেশন দেয়া হচ্ছে। সংশ্লিষ্ট এলাকায় কোন নিখোঁজ ডায়েরি রয়েছে কিনা সেটিও খতিয়ে দেখা হবে।

এছাড়া লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।

আরবিসি/২০ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category