• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রামেক হাসপাতালকে সিলিন্ডার দিল আইইবি-ম্যাক্স গ্রুপ

Reporter Name / ২৩৪ Time View
Update : সোমবার, ২ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার: করোনা রোগীদের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালকে ৩০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছে আইইবি-ম্যাক্স গ্রুপ। এরমধ্যে ১০টি ৪০ লিটার এবং ২০টি ১০ লিটারের সিলিন্ডার। সোমবার রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীর কাছে আইইবি ম্যাক্স গ্রুপের পক্ষ থেকে সিলিন্ডারগুলো হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আইইবির রাজশাহী কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী আবুল বাসার, ভবাইস চেয়ারম্যান অধ্যাপক ড. প্রকৌশলী মো. আব্দুল আলীম, সম্মানী সম্পাদক প্রকৌশলী মো. নিজামুল হক সরকার, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের রাজশাহীর সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিক রহমান, আইইবি রাজশাহী কেন্দ্রের কাউন্সিল সদস্য প্রকৌশলী আব্দুল্লাহ-আল-মামুন, প্রকৌশলী তারেক মোশাররফ, প্রকৌশলী নাজমুল হুদা প্রমুখ।

আরবিসি/০২ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category