• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

লালপুরে স্বামীর সন্ধানে গিয়ে গণধর্ষণের শিকার নারী

Reporter Name / ৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: নাটোরের লালপুরে স্বামীর সন্ধান করতে গিয়ে ২৭ বছরের এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮ টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটপাড়া গ্রামে এঘটনা ঘটে। ভুক্তভোগী ওই নারী কুষ্টিয়া সদর উপজেলার জনৈক এক ব্যক্তির মেয়ে।

ভুক্তভোগী ওই নারী জানান, সৌদি আরব থাকাকালীন লালপুর উপজেলার শান্ত নামে এক যুবককে বিয়ে করেন তিনি। মঙ্গলবার বেলা ১১টার দিকে স্বামী শান্তর খোঁজে লালপুরে আসেন। পরে লালপুরে অজ্ঞাত এক ব্যক্তি তাকে স্বামীর সন্ধানে সহায়তার কথা বলে লালপুর ত্রিমোহনী চত্বরে নিয়ে গিয়ে শরবত ও ফুসকা খাওয়ান। কিছুক্ষণ পর ওই নারীকে অজ্ঞাত ওই ব্যক্তিসহ তার তিন বন্ধু একটি ব্যাটারি চালিত ভ্যানগাড়ি যোগে ভাটপাড়া রাস্তায় নিয়ে যায়। পরে সেখানে একটি আমবাগানে নিয়ে ওই নারীকে জোরপূর্বক চার বন্ধু মিলে ধর্ষণ করে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়। পরে অসুস্থ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি নুরুজ্জামান জানান, এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে লালপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আসামিদের আটকের ব্যাপারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ডাক্তারি পরীক্ষা শেষে ভুক্তভোগী নারীকে নাটোর আদালতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category