• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

স্বামীর সঙ্গে ঝগড়া, অভিমানে স্ত্রীর আত্মহত্যা

Reporter Name / ১ Time View
Update : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লা থানার দরগাবাড়ি এলাকায় স্বামীর ওপর অভিমান করে শিরিন আক্তার (৩০) নামে এক গৃহবধূর আত্মহত্যা করেছেন।

বুধবার (১৬ অক্টোবর) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে বিকেল পৌনে ৩টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিরিন ময়মনসিংহের মুক্তাগাছা থানার কলাতিয়া গ্রামের লাল মিয়ার মেয়ে ছিল। স্বামীর সাথে ফতুল্লায় ভাড়া বাসায় বসবাস করতেন তিনি।

নিহতের স্বামী আসাদ মিয়া বলেন, আমি দুই সন্তানের জনক। আমার স্ত্রী একটু রাগী স্বভাবের ছিল। আমি কাঁচাবাজারসহ মাছের ব্যবসা করি। ব্যবসায় লোকসানের কারণে আমি ঋণের মধ্যে পড়ে যাই। এ নিয়ে আমাদের মাঝে প্রায়ই ঝগড়া হতো। আমি স্ত্রীকে বলতাম, ঋণের চিন্তা তোমার না, আমি ঋণ করেছি আমি বুঝব। কিন্তু আমার স্ত্রী প্রায়ই আমার ওপর অভিমান করত এবং ঝগড়াঝাঁটি লেগেই থাকত। আজ দুপুরের দিকে আমি পাশের ঘরে শুয়ে ছিলাম। কোন সারা শব্দ না পেয়ে আমি রুমে গিয়ে দেখি আমার স্ত্রী ফ্যানের সঙ্গে ঝুলে আছে। এরপর প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানান আমার স্ত্রী আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category