• শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

বাঘায় পদ্মায় ডুবে স্কুল ছাত্র নিখোঁজ

Reporter Name / ৭ Time View
Update : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় জয়নাল কাজী (১৮) নামে এক স্কুল ছাত্র পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) সকাল ১০ টায় পলাশি ফতেপুর পদ্মা নদীতে এ ঘটনা ঘটেছে। জয়নাল কাজী চকরাজাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও পলাশি ফতেপুর চরের ইউনুস কাজীর ছেলে।

জানা গেছে, শুক্রবার সকালে জয়নাল কাজী ও তার দুই বন্ধু শাহাদত হোসেন (২০) এবং রাকিব হোসেন (১৭) পলাশি ফতেপুর পদ্মা নদীর ক্যানেল সাঁতরে পার হয়ে বাবার কাছে খাবার নিয়ে যাচ্ছিল। শাহাদত ও রাকিব কিনারে উঠলেও জয়নাল প্রচন্ড শ্রোতের কারনে ডুবে নিখোঁজ হয়। স্থানীয়রা তাকে খুঁজে না পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। বিকেল ৫টায় উদ্ধার করতে পারেনি তারা।

এ বিষয়ে জয়নাল কাজীর পিতা ইউনুস কাজী বলেন, আমি পদ্মা নদীতে মাছ ধরছিলাম। স্কুল ছুটির কারনে ছেলে আমার কাছে ক্যানেল নদী সাঁতরে খাবার নিয়ে আসছিল। প্রচন্ড শ্রোতের কারনে কিনারে উঠতে পারেনি। ছেলে এখনো নিখোঁজ রয়েছে।

এ বিষয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের টিন লিডার আবদুর রাজ্জাক বলেন, অতি শ্রোতের কারনে দীর্ঘ সময় অভিযান চালিয়ে তাকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত উদ্ধার করা যায়নি।

চারঘাট নৌ-পুলিশের ইনচার্জ হাবিবুর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। রাজশাহী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়েও উদ্ধার করতে পারেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category