• শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

বাংলাদেশ সিরিজের দল ঘোষণা করল দক্ষিণ আফ্রিকা

Md Yousuf Sofiullah / ৯ Time View
Update : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: চোটের কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষভাগ থেকে ছিটকে গিয়েছিলেন টেম্বা বাভুমা। বাঁহাতের ট্রাইসেপের চোট তাকে ছিটকে দিল বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্ট থেকেও।
বাভুমার অনুপস্থিতিতে ঢাকা টেস্টে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেবেন এইডেন মারক্রাম। এই সিরিজের স্কোয়াডে ডাক পেয়েছেন দেওলাদ ব্রেভিস ও লুঙ্গি এনগিদি। চোটের কারণে আগেই বাদ পড়া নিশ্চিত হয়েছিল নান্দ্রে বার্গারের।

২১ অক্টোবর শুরু হবে দুই ম্যাচের সিরিজ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচ ২৯ অক্টোবর। এই সিরিজকে সামনে রেখে মঙ্গলবার (১৫ অক্টোবর) ঢাকায় পা রাখবে প্রোটিয়া বাহিনী। ১৬ সদস্যের দল ঘোষণা করে শুক্রবার এ তথ্য জানিয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।
এক বিবৃতিতে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা জানিয়েছে, বাভুমা বহরের সঙ্গে মঙ্গলবার ঢাকায় যাবে। দলের সঙ্গে থেকেই ও ২৯ অক্টোবরের ম্যাচের জন্য রিকভারি চালিয়ে যাবে।

দক্ষিণ আফ্রিকা স্কোয়াড
টেম্বা বাভুমা (অধিনায়ক), ডেভিড বেডিংহ্যাম, ম্যাথু ব্রিটজকে, দেওলাদ ব্রেভিস, টনি ডি জর্জি, কেশভ মহারাজ, এইডেন মারক্রাম, উইয়ান মুল্ডার, সেনুরান মুথুসামি, লুঙ্গি এনগিদি, ডেন পিটারসন, ডেন পিয়েডট, কাগিসো রাবাদা, ত্রিস্টান স্টাবস, রায়ান রিকেলটন (উইকেটরক্ষক) ও কাইল ভেরাইনে (উইকেটরক্ষক)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category