• রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

রাজশাহী বঙ্গবন্ধু কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

Sonia khatun / ১৬ Time View
Update : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ অক্টোবর) সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীনদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও রাসিক প্রশাসক ড. দেওয়ান মো: হুমায়ুন কবির।

এসময় তিনি বলেন, স্কুলের সংকীর্ণ আবদ্ধ পরিসর, বাঁধাধরা নিয়মবিধির থেকে কলেজের পরিসর অতি উদার। তোমরা এখানে একজন পূর্ণ মানুষের স্বীকৃতিতেই আত্ননির্মাণ ও আত্নবিকাশে সক্ষম হতে পারবে।

তিনি আরো বলেন, নব এই স্বাধীনতায়, এই শিক্ষায়তেনের উন্মুক্ত অঙ্গনে তোমরা জীবন বিকাশে সক্ষম হবে, সফল হবে এটাই কামনা করি। এই প্রতিষ্ঠান থেকে শিক্ষা লাভ করে তোমরা এই দেশটাকে এগিয়ে নিয়ে যাবে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ আব্দুল্লাহিল শাফি’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের প্রফেসর ড. মো: আমজাদ হোসেন, আরবি বিভাগের প্রফেসর ড. এস এম আব্দুস ছালাম, প্রতিষ্ঠানটির সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যপক ওয়াহিদা সুলতানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা পর্ব শেষে দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের নিজস্ব পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্র–ছাত্রী ছাড়াও প্রতিষ্ঠানটির শিক্ষক-কর্মকর্তা, কর্মচারিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category