• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

সামনের চেয়ারে বসা নিয়ে খুলনায় বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

Md Yousuf Sagor / ১০ Time View
Update : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক:খুলনা নগরীর খালিশপুর থানার ১১নং ওয়ার্ডে বিএনপির সুধী সমাবেশে স্থানীয় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে

পুলিশ ও বিএনপি নেতাকর্মীরা জানান, খালিশপুর পিপলস গোল চত্বরে বিএনপি সুধী সমাবেশের আয়োজন করে। সমাবেশস্থলে সামনের চেয়ারে বসা ও মঞ্চে ওঠা নিয়ে স্থানীয় বিএনপির দুই গ্রুপ তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তা উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষে রূপ নেয়। এতে উভয় গ্রুপের অনেকে আহত হন। মহানগর বিএনপির আহবায়ক ও সদস্য সচিবসহ অন্যান্য নেতারা পরিস্থিতি শান্ত করেন।

খালিশপুর থানা বিএনপির সদস্য সচিব হাবিব বিশ্বাস বলেন, ‘মঞ্চে ওঠা নিয়ে কিছুটা হাতাহাতি হয়েছে। এতে কয়েকজন সামান্য আহত হয়েছেন।’ তিনি হাসপাতালে তাদেরকে দেখে এসেছেন বলেও জানান।

খালিশপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, হাতাহাতি হয়েছে বলে শুনেছি। এখনও কেউ থানায় কোনো অভিযোগ করেনি।

এদিকে সংঘর্ষে ১১নং ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. সরোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তুহিন, ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইয়াসিন মোল্লা, যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম, যুবদল নেতা শরিফুল ইসলাম, যুবদলের সদস্য দিদার বিশ্বাস ও মো. সোহেল, ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. নূরুজ্জামান এবং বিএনপির সদস্য শহিদসহ ১৫ জন আহত হন। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category