• শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে বাড়িঘর ও মসজিদ উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

Reporter Name / ১৫ Time View
Update : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য রাজশাহী ওয়াসার ভূ-উপরিস্থ পানি শোধনাগার নির্মাণ’ প্রকল্পের পাইপলাইনের জন্য অবৈধভাবে প্রজাতিভুক্ত সম্পত্তি দখল ও ভোগ দখলীয় সম্পত্তি থেকে দোকানপাট, বাড়ি-ঘর, মসজিদ উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।

শনিবার (৫ অক্টোবর) সকাল ১০টায় গোদাগাড়ী উপজেলা সদর গোলচত্বরে নাগরিক স্বার্থ-সংরক্ষণ কমিটি, গোদাগাড়ীর আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ করা হয়।

সমাবেশে রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাগরিক স্বার্থ-সংরক্ষণ কমিটির সভাপতি অ্যাডভোকেট সালাহউদ্দীন বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা জামায়াত (পশ্চিম)সহকারী সেক্রেটারী ড.মুহাম্মদ ওবাইদুল্লাহ, গোদাগাড়ী পৌর যুবদল আহবায়ক মাহবুবুর রহমান বিপ্লব, নাগরিক স্বার্থ-সংরক্ষণ কমিটির সাধারন সম্পাদক এস এম বরজাহান আলী পিন্টু, সাবেক কাউন্সিলর আলম আলী ও ব্যবসায়ী শাফিউল্লাহ হায়দার প্রমূখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, রাজশাহী ওয়াসার ভূ-উপরিস্থ পানি শোধনাগার নির্মাণ’ প্রকল্পে যদি জনগণের জানমালের অথবা সম্পত্তির কোন ক্ষতি করলে পুর্ণবাসের ব্যবস্থা আছে কিনা জনগনের সামনে প্রকাশের দাবি জানানো হয়।অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টাসহ সরকারের বিভিন্ন দপ্তরের মাধ্যমে তদন্ত করে ক্ষতিগ্রস্থ মানুষ ক্ষতিপূরণ দিতে হবে। আর যদি কোন রকম টালবাহানা করা হয় তাহলে বৃহত্তর আন্দোলনে যাবে সাধারন মানুষ।

উল্লেখ্য যে রাজশাহী ওয়াসা কর্তৃক গৃহীত প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৪ হাজার ৬২ কোটি ২২ লাখ টাকা। প্রকল্পটি বাস্তবায়নের সময় ধরা হয়েছে চার বছর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category