• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময়

Sonia khatun / ১৬ Time View
Update : বুধবার, ২ অক্টোবর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে মতবিনিমিয় করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও রাসিকের প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। বুধবার (২ অক্টোবর) দুপুরে বিভাগীয় কমিশনারের দপ্তরে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর নাগরিক সেবা, রাজশাহী নগরীর উন্নয়ন কর্মকাণ্ডসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন। সুশাসন নিশ্চিতসহ ইতিবাচক পরিবর্তন ও উন্নয়নমুলক কার্যক্রমের ক্ষেত্রে স্থানীয় সংবাদপত্রগুলোর ইতিবাচক অবস্থান প্রত্যাশা করেন তিনি।

স্থানীয় সংবাদপত্রগুলোর সম্পাদকদের নিয়ে গঠিত রাজশাহী এডিটরস ফোরামের একটি প্রতিনিধি দল বুধবার দুপুরে বিভাগীয় কমিশনারের সাথে সাক্ষাৎ করেন। এসময় বিভাগীয় কমিশনার বিভিন্ন কার্যক্রম এবং সিটি কর্পোরেশন নিয়ে তাঁর উদ্যোগের বিষয়ে মতবিনিময় করেন। তিনি নাগরিক সেবা সহজ করা, নগরীর যানজট কমানো, কর্মসংস্থান সৃষ্টির বিভিন্ন উদ্যাগের কথা তুলে ধরেন। এসব কার্যক্রমে স্থানীয় সংবাদপত্রসহ সাংবাদিকদের আন্তরিক সহযোগিতাও প্রত্যাশা করেন। এসময় সাংবাদিক প্রতিনিধিরা রাসিকের কার্যক্রম, নাগরিক সেবা সহজিকরণ, যানজট নিয়ন্ত্রণ, নগরীর উন্নয়ন কর্মকাণ্ডসহ নানান বিষয়ে তাদের মতামত তুলে ধরেন।

এডিটরস ফোরামের প্রতিনিধি দলে ছিলেন ফোরামের সভাপতি দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সহ-সভাপতি দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, সাধারণ সম্পাদক দৈনিক রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবীব অপু, দপ্তর সম্পাদক গণধ্বনি প্রতিদিনের সম্পাদক ইয়াকুব শিকদার, সদস্য দৈনিক নতুন প্রভাতের ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব ও উত্তরা প্রতিদিনের সম্পাদক সাইফুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category