• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা

Sonia khatun / ৮ Time View
Update : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: নরসিংদীতে পূর্ব শত্রুতার জের ধরে হানিফ মিয়া (৩৫) নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। তিনি এক আত্মীয়ের জানাজা শেষে ফিরছিলেন।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর সোয়া ২টার দিকে কাউরিয়াপাড়া পৌর ঈদগাহ গেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত হানিফ চৌয়ালা এলাকার কালাম মিয়ার ছেলে। তার নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, দেড়মাস আগে হানিফের মামা হাবু মিয়াকে কুপিয়ে হত্যা করেন তার ছোট ভাই বাবু। ওই ঘটনায় নিহত হানিফ ও তার ভাই বাবুর নামে হত্যা মামলা করা হয়। সম্প্রতি হানিফের চাচাতো ভাই ফিরোজ মারা যান। চাচাতো ভাইয়ের জানাজায় অংশ নেন হানিফ। জানাজা শেষে ঈদগাহ গেটের সামনে বের হলে তাকে রাস্তায় ফেলে গলা কেটে হত্যা করা হয়। মৃত্যু নিশ্চিতের পর দুর্বৃত্তরা চলে যায়।

খবর পেয়ে পুলিশ, ডিবি পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। বিকেল ৪টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়।

নিহতের খালাতো ভাই কাউছার মিয়া জানান, দেড়মাস আগে তার মামা হাবু মিয়াকে কুপিয়ে হত্যা করেন নিহত হানিফের ছোট ভাই বাবু। ওইসময় হাবুর ছেলে নাইম ও নাদিম তার বাবাকে কবর দেওয়ার সময় প্রতিজ্ঞা করেছিলেন, ৪০ দিনের মধ্যে বাবার হত্যাকারীকে খুন করবেন। ধারণা করা হচ্ছে, তারাই হানিফকে খুন করেছেন।

নরসিংদী গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি এস এম কামরুজ্জামান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিষয়টির তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category