• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

সাবেক হুইপ মাহবুব আরা গিনি ৩ দিনের রিমান্ডে

Sonia khatun / ৪ Time View
Update : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে ঢাকার আশুলিয়ায় এক শিক্ষার্থীকে হত্যাচেষ্টা মামলায় গাইবান্ধা-২ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১ অক্টোবর) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালত এ আদেশ দেন। এর আগে সকালে মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান ভূইয়া ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষ রিমান্ডের বিরোধিতা করে যুক্তিতর্ক উপস্থাপন করেন। রাষ্ট্রপক্ষ রিমান্ডের পক্ষে অবস্থান নেন। উভয়পক্ষের যুক্তিতর্ক শেষে সিজেএম আদালতের বিচারক রাবেয়া বেগম তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার রাতে গাইবান্ধা থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মাহবুব আরা বেগম গিনিকে রাজধানীর ধানমন্ডির বাসা থেকে তাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ৪ আগস্ট বিকালে আশুলিয়ার বাইপাইল এলাকায় গুলিতে রবিউসসানি শিপু আহত হন। আহত অবস্থায় চিকিৎসার জন্য তাকে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। তবে তাকে চিকিৎসা নিতে দেওয়া হয়নি। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন তিনি। চিকিৎসা শেষে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৩০ জনের বিরুদ্ধে মামলা করেন শিপু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category