• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’

Sonia khatun / ৯ Time View
Update : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: চাঁদপুরের মতলব দক্ষিণে নজরুল ইসলাম ঢালী (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

মঙ্গলবার (১ অক্টোবর) সকালে একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় রডের সঙ্গে গলায় রশি লাগানো ঝুলন্ত অবস্থায় মরদেহটি পাওয়া যায়।

নিহতের স্ত্রী জেসমিন আক্তার বলেন, সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে স্বামীর সঙ্গে ফোনে শেষ কথা হয়। রাত ৮টার পর থেকে একাধিকবার ফোন করলেও রিসিভ করেননি। তার দাবি, তার স্বামীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

ঘটনাটি তদন্তে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ বিভাগ) রাশেদুল হক চৌধুরীসহ চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পিবিআইয়ের উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন বলেন, শরীরের একটি পায়ের ওপরের অংশে ছেঁচড়ানো দাগ রয়েছে। আর কোথাও আঘাতের চিহ্ন নেই। প্রযুক্তির মাধ্যমে ছায়া তদন্ত কাজ চলছে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেহ আহম্মেদ বলেন, মরদেহ ময়নাদতন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category