• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

Sonia khatun / ৯ Time View
Update : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: মিয়ানমার সীমান্তে নাফ নদী সংলগ্ন লালচরে ফল পাড়তে গিয়ে (আনার গোলা) মাইন বিস্ফোরণে বাংলাদেশি এক যুবক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ১০টার দিকে টেকনাফের হোয়াইক্যং পয়েন্টের ওপারে মিয়ানমার সীমান্তের নাফ নদী সংলগ্ন লালচরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী।

আহত ওমর ফারুক (১৮) টেকনাফ উপজেলার হোয়াইক্যং ২ নম্বর ওয়ার্ড উত্তর পাড়ার মো. ইলিয়াসের ছেলে।

চেয়ারম্যান বলেন, সকাল ১০টার দিকে অবৈধভাবে টেকনাফের হোয়াইক্যং সীমান্ত পয়েন্ট দিয়ে মিয়ানমারের অভ্যন্তরে নাফ নদী সংলগ্ন লালচরে এক ধরনের ফল (লোকাল ভাষায় আনার গোলা বলে পরিচিত) আনতে যায় হোয়াইক্যং উত্তরপাড়া গ্রামের ওমর ফারুক। মিয়ানমার সীমান্তে লালচরে প্রবেশ করা মাত্র পুতে রাখা মাইন বিস্ফোরণে তার ডান পা গুরুতর যখম হয়।

চেয়ারম্যান আরও বলেন, ভিকটিমের পরিবার বিষয়টি জানলে সেখান থেকে তাকে কুতুপালং এমএসএফ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি চিকিৎসা নিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category