• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

ঢাকার ‘তরী’ থেকে বাদ পড়ছেন ঋতুপর্ণা

Sonia khatun / ৫ Time View
Update : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আরবিসি ডেস্ক: গেল বছরের আগস্টে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘স্পর্শ’ ছবিতে শুটিং করতে বাংলাদেশে এসেছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এরপর গত জুলাই মাসে ঋতুপর্ণাকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দেন রাশিদ পলাশ। ছবির নাম ‘তরী’।

‘তরী’ ছবিটি প্রযোজনা করছে পুণ্য ফিল্মস। এরই মধ্যে চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় ছবির একটি লটের শুটিং সম্পন্ন হয়েছে। চলতি মাসেই ঢাকায় দ্বিতীয় লটের শুটিংয়ে যুক্ত হওয়ার কথা ছিল ঋতুপর্ণার। কিন্তু সেটা আর হচ্ছে না– এমনটাই জানালেন নির্মাতা রাশিদ পলাশ।

রাশিদ পলাশ জানান, ‘তরী’ ছবির জন্য ঋতুপর্ণার সঙ্গে সবকিছু চূড়ান্ত হয়েছিল। আমরা ছবিটির প্রথম লটের শুটিং শেষ করেছি। সেপ্টেম্বরে ঢাকায় এসে শুটিংয়ে যোগ দেওয়ার কথাও ছিল তাঁর। জুলাইর প্রথম সপ্তাহ থেকে দ্বিতীয় ও শেষ লটের প্রস্তুতিও নিচ্ছিলাম। এরই মধ্যে ছাত্র-জনতার আন্দোলনে শিডিউল ভেস্তে যায়। এখন নতুন করে শুটিংয়ে পরিকল্পনার কথা ভাবছি। এই মুহূর্তে দেশের যে অবস্থা, তাতে ঋতুদির মতো বড় তারকাকে নিয়ে আউটডোর শুটিং করা কঠিন হয়ে যাবে। তাই তাঁর জায়গায় দেশের অন্য কোনো অভিনেত্রীকে নিয়ে সিনেমার কাজটা শেষ করতে চাই।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category