• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা

Sonia khatun / ৭ Time View
Update : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) আয়োজনে সনাতন নেতৃবৃন্দ ও রাজশাহী মহানগরীর পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে নগর ভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের প্রশাসক ও রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

সভায় তিনি বলেন, রাজশাহী নগরে এবার ৭৮টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উৎসব সম্পন্ন করতে এবারো রাসিকের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে। সংশ্লিষ্ট এলাকায় পর্যাপ্ত আলোর ব্যবস্থা করবে রাসিক। প্রতিমা বিসর্জন ঘাটে ডুবুরী টিম রাখা হবে। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করতে নেসকোকে ভূমিকা রাখতে হবে। তবে বিকল্প ব্যবস্থাপনায় জেনারেটরের ব্যবস্থাও রাখতে হবে। আর দিনের আলোয় বিসর্জন কার্যক্রম শেষ করতে অনুরোধ জানান তিনি।

রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিনের সভাপতিত্বে মতনিনিময় সভায় বক্তব্য দেন- সচিব মো. মোবারক হোসেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট) মধুসুদন রায়, ভদ্রা আবাসিক পুজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবোধ চন্দ্র সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট রাজশাহীর সভাপতি অচিন্ত্য কুমার বিশ^াস সান্টু, রাজশাহী ধর্ম্মসভার সভাপতি পার্থ পাল চৌধুরী প্রমুখ।

এছাড়াও সভায় জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ফাবলিহা আনবার, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক একেএম মুর্শেদ, রাজশাহী ওয়াসার নির্বাহী প্রকৌশলী রেজাউল হুদা, নেসকোর নির্বাহী প্রকৌশলী অনিত কুমার রায়, গবেষণা কর্মকর্তা মাহবুবুর রহমান, রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category