• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা

Reporter Name / ৪ Time View
Update : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বোট ক্লাবের নির্বাহী কমিটির নির্বাচনে বিপুল ভোটে সদস্য পদে নির্বাচিত হয়েছে খন্দকার হাসান কবির। সনামধন্য ক্লাবটির নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায়, তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী মেট্রোপলিটন ক্লাব।

রবিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টায় রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুভেচ্ছা বার্তাটি প্রেরণ করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক খন্দকার হাসান কবির রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক।

সদস্যপদ প্রাপ্তির খন্দকার হাসান কবির গণমাধ্যমে শুলশান ক্লাব, উত্তরা ক্লাব, বনানী ক্লাব, লিজেন্ট ক্লাব ও বাংলাদেশ ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ জানান।

প্রসঙ্গত, প্রতিষ্ঠার ১০ বছর পর প্রথমবারের মতো নির্বাহী কমিটির নির্বাচন হয়েছে ঢাকা বোট ক্লাবে। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হয়েছেন নাসির ইউ মাহমুদ। শনিবার দুপুর আড়াইটায় শুরু হয় ভোট গ্রহণ, চলে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত। পরে রাত সাড়ে ১১টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাহী কমিটির ১০টি সদস্য পদে প্রার্থী ছিলেন ২০ জন। মোট ভোটার ছিলো ২ হাজার ৪৮০ জন। ভোট দিয়েছেন এক হাজার ৩৭৯ জন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category