• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

চাঁদপুরে বিএনপির দু’পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

Sonia khatun / ৮ Time View
Update : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

আরবিসি ডেস্ক: চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র পরিণত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে শুরু হওয়া দফায় দফায় সংঘর্ষ চলে রাতভর। এতে দুই গ্রুপের অর্ধশতাধিক আহত হয়েছে। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা ও ঢাকায় প্রেরণ করা হয়েছে।

সংঘর্ষ চলাকালে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ সংঘর্ষের ঘটনায় ২/৩ জন নিহতের গুঞ্জন উঠেছে। তবে পুলিশ নিহতের বিষয়ে এখনও সত্যতা নিশ্চিত করেনি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে টোরাগড় ও মকিমাবাদ সর্দার বাড়ির বিএনপি নেতাকর্মীদের সঙ্গে প্রথম দফায় সংঘর্ষ হয়। ওই রাতে বেশ কয়েকজন আহত হন। সেই রেশ কেটে না উঠতেই শুক্রবার সন্ধ্যায় আবারও দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। বর্তমানে শহরে থমথমে পরিবেশ বিরাজ করছে।

হাজীগঞ্জ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, সংঘর্ষের ঘটনায় রাতেই সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি শান্ত হয়। ঘটনায় জড়িতদের আটকে যৌথবাহিনীর অভিযান চলছে। এ ঘটনায় রাতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category