• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

‘এই দুর্নীতি দমন কমিশন দিয়ে দুর্নীতি নির্মুল সম্ভব নয়’-রাজশাহীতে শিবির নেতা জাহিদুল

Reporter Name / ১৪ Time View
Update : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রদতবেদক : রাজশাহী ও নওগাঁ জেলার ইসলামী ছাত্রশিবিরের সাথি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেন্টারে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবিরের কেন্দ্রীয় কমিটির সেক্রৈটারি জেনালের মো. জাহিদুল ইসলাম।

প্রধান অতিধির বক্তব্যে তিনি বলেন, এই আন্দোলনের ক্রেডিটকে দলীয় ও ব্যক্তি পরিচয় দেয়ার চেষ্টা চলছে। প্রকৃত অর্থে এই আন্দোলন সবার। এই আন্দোলন ছিল জালিমের বিপক্ষে। এজন্য অদূর ভবিষ্যতে বাংলাদেশ যেন কোনো জালিমের সৃষ্টি না হয়, সেদিকে লক্ষ রাখতে হবে। বাংলাদেশ থেকে দুর্নীতিকে নির্মুল করতে হবে। তবে এই দুর্নীতি দমন কমিশন দিয়ে দুর্নীতি নির্মুল সম্ভব নয়। হযরত ওমরের শাসন আমলের চিত্র দেখে রাষ্ট্র পরিচালনা করা সম্ভব হলে শ্রমিকের ইচ্ছা প্রতিফলিত হবে।

মহানগর শিবিরের সভাপতি সিফাত আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহনগর জামায়াতের আমীর ডা. মওলানা কেরামত আলী, রাজশাহী মহানগর শিবিরের সাবেক সভাপতি আশরাফুল আলম ইমন, মহানগর যুব বিভাগের সভাপতি জসিম উদ্দিন সরকার সহ জামায়াতে ইসলামী ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category