• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য প্রয়াত এ্যাড.নাদিম মোস্তফা স্বরণে শোকসভা

Reporter Name / ৩৭৫ Time View
Update : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

সোনিয়া খাতুন: রাজশাহী জেলা বিএপি’র সাবেক সভপিতি ও রাজশাহী-৫ আসনের (পুঠিয়া-দূর্গাপুর) সাবেক সংসদ সদস্য প্রয়াত এ্যাডভোকেট নাদিম মোস্তফা স্বরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ সকল ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনাও করা হয়।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারি কলেজ মাঠে প্রাঙ্গনে কয়েক হাজার নেতাকর্মীর অংশগ্রহনে এ শোকসভা অনুষ্ঠিত হয়। এর আগে বিভিন্ন উপজেলা থেকে শোক র‍্যালী নিয়ে মাঠে জড় হতে থাকেন নেতাকর্মীরা। এতে শোকসভাটি জনসমুদ্রে পরিণত হয়।

শোকসভায় মরহুম নাদিম মোস্তফার স্মৃতিচারণ করে বক্তারা বলেন, নাদিম মোস্তফা একজন সৎ ও কর্মঠ নেতা ছিলেন। তিনি দল ও এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করেছেন। সকল শ্রেণি পেশার মানুষের বিপদে সবসময় পাশে দাড়িয়েছেন। যার জন্য তিনি সকলের কাছে একজন মানবতার ফেরিওলা হিসেবেও উদাহরণ স্বরূপ হয়ে থাকবেন। সেই সাথে এই স্মরণ সভা থেকে মরহুম নাদিম মোস্তফা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হওয়া সকল ছাত্র ও জনতার আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এসময় মরহুম নাদিম মোস্তফার প্রতি সাধারণ মানুষের এতো ভালোবাসা ও শোকসভা জনসমুদ্রে পরিণত হওয়ায় আবেগআপ্লুত হয়ে কান্নায় ভেঙে পরে তার পরিবার।

শোকসভায় মরহুম নাদিম মোস্তফার সহধর্মিণী, তার কন্যা, পুত্র বিশ্ময়, বিএনপি, যুবদল, ছাত্রদলের জেলা, উপজেলা, ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category