• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

মঙ্গলবারের কর্মসূচি নিয়ে সারজিসের বার্তা

Sonia khatun / ১৭ Time View
Update : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪

আরবিসি ডেস্ক: ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় কর্মসূচি শুরু করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা। এরই ধারাবাহিকতায় মঙ্গলবারের কর্মসূচি নিয়ে বার্তা দিয়েছেন সারজিস আলম। সোমবার (৯ সেপ্টম্বর) রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি।

সারজিস আলম বলেন, ‘নারায়ণগঞ্জের সংগ্রামী সহযোদ্ধাদের সাথে আগামীকাল দেখা হচ্ছে ইনশাআল্লাহ। স্ট্যাটাসে তিনি সাক্ষাতের সময় ও স্থান জানিয়ে বলেন, বিকাল ৩টায় পৌর স্টেডিয়ামে দেখা হবে।’

এর আগে রোববার থেকে ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় শুরু করেন আন্দোলনের সমন্বয়কেরা। এ দিন সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ চট্টগ্রাম এবং মুন্সিগঞ্জ যান সারজিস আলম।

এদিকে সোমবার নরসিংদীতে ছাত্র-নাগরিকের মতবিনিময় সভা ও সমাবেশের আয়োজন করা হয়। তবে মতবিনিময় সভা ও সমাবেশ না করেই ঢাকায় ফিরেন সারজিস আলম।

জানা গেছে, সারজিস আলম প্রোগ্রামের উদ্দেশে প্রথমে নরসিংদী ক্লাবে ওঠেন। সেখানে সমন্বয়কদের সঙ্গে কথা বলেন। এ সময় সমন্বয়কদের পৃথক তিনটি গ্রুপ তৈরি হয়। একটি গ্রুপ সারজিস আলমকে সাটিরপাড়া কে কে এম উচ্চ বিদ্যালয় মাঠে প্রোগ্রাম করার প্রস্তাব দেন, অপর গ্রুপ নরসিংদী সরকারি কলেজ মাঠে প্রোগ্রাম করার প্রস্তাব দেন। এছাড়া সমন্বয়কদের আরেকটি গ্রুপ পৌর ঈদগা মাঠে প্রোগ্রাম করার প্রস্তাব দেন। একপর্যায়ে সমন্বয়কদের তিন গ্রুপই সারজিস আলমকে তিন স্থানে নিয়ে যেতে চায়। শেষ পর্যন্ত তিনটি গ্রুপ এক হতে না পারায় সারজিস আলম প্রোগ্রাম না করে ঢাকা ফিরে আসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category