• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহীতে মানববন্ধন করেছে নেস্কো আউটসোর্সিং কর্মচারীরা

Sonia khatun / ১২ Time View
Update : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: আউটসোর্সিং পদ্ধতি বাতিল ও চাকরি স্থায়ীকরণের দাবিতে রাজশাহীতে মানববন্ধন করেছে নেস্কো আউটসোর্সিং বৈষম্য বিরোধী কর্মচারীরা। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী নগরীর রেলগেট এলাকায় নেসকো অফিসের মূলফটকের সামনে এই কর্মসূচি পালিত হয়। এতে অংশ নেয় আইসিটি বিভাগের রাজশাহী, বগুড়া, নওগাঁ, রংপুর ও দিনাজপুরের কর্মরতরা।

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের মূল দাবি জাতীয়করণ করা। এতে আউটসোর্সিংয়ের লোকদের যদি জাতীয়করণ করা সম্ভব না হয় তাহলে অন্তত যেন মাস্টার রুল হিসেবে করা হয়। কারণ কোনো কোম্পানির অধীনে থাকতে চাই না আন্দোলনরত কর্মচারীরা।

এসময় আউটসোর্সিং প্রক্রিয়ায় সেবাগ্রহণ নীতিমালা (ঠিকাদারের মাধ্যমে নিয়োগ প্রথা) ২০১৮ বাতিল করে কর্মরত সকল আউটসোর্সিং কর্মচারীদের বহাল রেখে বয়স শিথিল করে চাকুরি স্থায়ীকরণের দাবি এসময় মানবন্ধনে উপস্থিত ছিলেন, সমন্বয়ক মুনজরুল করিম মুন্না, শহিদুল ইসলাম অপু, অলী হাসান, সোহেল গাাজী, মো: মুকুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category