• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

‘পর্নোগ্রাফির সঙ্গে জড়িতের অভিযোগ’ মুখ খুললেন অভিনেত্রী শিরিন শিলা

Sonia khatun / ৩০ Time View
Update : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

আরবিসি ডেস্ক: সোশ্যাল মিডিয়া ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে নিজেকে নিয়ে বানোয়াট কনটেন্ট ছড়ানোর অভিযোগ তুলে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শিরিন শিলা।

সম্প্রতি কিছু ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে বিভিন্ন ধরনের কনটেন্ট প্রকাশ হয় তাকে নিয়ে। সেসব কনটেন্টে দাবি করা হয়―সরকার পতনের পর যুবলীগের শীর্ষ এক নেতার সঙ্গে গা ঢাকা দিয়েছেন এ অভিনেত্রী। এছাড়াও তার বিলাসী লাইফস্টাইল ও বিদেশ সফর নিয়েও প্রশ্ন তোলা হয়। আর অভিনয়ের পাশাপাশি অসামাজিক বিভিন্ন কার্যকলাপের সঙ্গে যুক্ত বলেও দাবি করা হয়।

এদিকে অনলাইন প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে নেতিবাচক বিভিন্ন বিষয় ছড়ানোয় ব্যাপকভাবে চটেছেন অভিনেত্রী শিরিন শিলা। এতদিন বিষয়গুলো নিয়ে না ভাবলেও এবার অনেকটা বাধ্য হয়েই কথা বললেন তিনি। এছাড়াও আইনের আশ্রয় নিচ্ছেন বলেও জানিয়েছেন। গত ৫ সেপ্টেম্বর ফেসবুক ভেরিফায়েড পেজে এক ভিডিওবার্তায় এসব জানান এ অভিনেত্রী।

শিরিন শিলা বলেন, এখন থেকে প্রায় ৬-৭ বছর আগে ক্যাসিনোকাণ্ডে কয়েকজন নায়িকাদের সঙ্গে আমার নামও এসেছিল। সেই ইস্যুটিই আবারও টেনে আনছেন আপনারা। কিছু প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে, একজন যুবলীগ নেতার সঙ্গে নাকি আমার সখ্যতা রয়েছে। আমি নাকি তাদের সঙ্গে বিদেশ সফরে গেছি। আর সরকার পতনের পর গা ঢাকা দিয়েছি আমি।
এসব বিষয়কে মিথ্যা প্রমাণ করে তিনি বলেন, দেখুন, আমি তো এখনো আমার বাসাতেই অবস্থান করছি। গা ঢাকা দেব কেন? আর যাদের কথা বলা হচ্ছে, আমার জানামতে এখনো কারাগারেই রয়েছেন তারা। তাদের তো আমেরিকার ভিসাও নেই। আমি যদি বাইরে যাইও, তাহলে আমেরিকাতে যাই।

এ অভিনেত্রী বলেন, গত ৬-৭ বছর আগে কখনো দুবাই বা অন্য কোনো দেশ সফরে যাইনি আমি। কেবল আমেরিকা ছাড়া। আর সেখানে তো তাদের সঙ্গে কোনো বিদেশ সফরের প্রশ্নই আসে না।

এ সময় প্রশ্ন ছুঁড়ে তিনি বলেন, আর একটি বিষয়, আমি নাকি পর্নোগ্রাফির সঙ্গে জড়িত। যদি এসবের সঙ্গে আমি জড়িতই থাকি, তাহলে এ অবস্থায় কীভাবে আমি অভিনেত্রী হলাম। আমি তো আর সানি লিওন না। ইন্ডাস্ট্রিতে অভিনয় করি। যদি আামার কোনো পর্নোগ্রাফির ভিডিও বা লিংক থেকে থাকে, তাহলে সেটা আজও কেন প্রকাশ পেল না?

তিনি আরও বলেন, আমি একটি ভদ্র ফ্যামিলির মেয়ে। কিছু ভিডিওতে দেখলাম আমাকে দেহব্যবসায়ীও বলা হচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও গুজব। আমি আসলে ঠিক জানি না, কারা আমাকে নিয়ে এসব গুজব ছড়াচ্ছে। তবে যারাই এসব করছে তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।

শিরিন শিলা বলেন, মিথ্যা ও গুজব ছড়িয়ে আমাকে সামাজিকিভাবে হেয় করা হচ্ছে। ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল মিলিয়ে ১৮টি ইউআরএলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এছাড়া মামলা করার জন্যও প্রস্তুতি নিচ্ছি। শিগগিরই এ ব্যাপারে পদক্ষেপ নেব আমি।

প্রসঙ্গত, সম্প্রতি ‘ঘর ভাঙা সংসার’ সিনেমা মুক্তি পেয়েছে শিরিন শিলার। এতে তার সঙ্গে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, মিশা সওদাগর, চিত্রনায়িকা আঁচল আঁখি, বড়দা মিঠুসহ আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category