• শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

নির্জন স্থানে বস্তাবন্দী কাটা পা, বাকি অংশ হন্যে হয়ে খুঁজছে পুলিশ

Sonia khatun / ৩৭ Time View
Update : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

আরবিসি ডেস্ক: সিলেটে একটি কাটা পা বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সিলেট বিমানবন্দর সড়কের পার্শ্ববর্তী মালনীছড়া চা বাগান থেকে ওই কাটা পা উদ্ধার করে বিমানবন্দর থানা পুলিশ। তবে গত ২৪ ঘণ্টায়ও কাটা পায়ের রহস্য উদ্‌ঘাটন করা যায়নি। এটি কার পা, কীভাবে এলো- এসব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সাধারণ মানুষের মধ্যে।

তবে পুলিশের ধারণা, অন্য কোথাও শরীর থেকে পা কেটে সেটি অনেকটা নির্জন মালনীছড়া চা বাগান এলাকায় ফেলে গেছে দুর্বৃত্তরা। বর্তমানে ওই কাটা পা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সংরক্ষণাগারে রাখা হয়েছে।

জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে সিলেটের বিমানবন্দর থানার মালনীছড়া চা বাগান এলাকায় রাস্তার পাশ থেকে বস্তার ভেতরে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি পা উদ্ধার করা হয়। পুলিশ জানায়, এটি কোনো পুরুষের বাম পা। বয়স আনুমানিক ৫০-৫৫ বছর হবে। পা-টিতে বেশকিছু ক্ষতচিহ্নও রয়েছে। রাজনৈতিক অস্থিরতার এই সময়ে পা-টি কোনো দলের নেতার কিনা, সেটি নিয়েও ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান বলেন, সড়কের পাশেই বস্তাটি পড়ে থাকায় স্থানীয়রা আমাদের খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তার ভেতর একটি কাটা পা পায়। এটি কোনো একজন পুরুষের বাম পা। উদ্ধারের সময় কাটা পা-টি একেবারে তাজাও ছিল না, আবার পচেও যায়নি। হয়তো একদিন আগে কাটা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে- অন্য কোথাও শরীর থেকে পা-টি কাটা হয়েছে এবং এখানে এসে ফেলে দেয়া হয়েছে। তবুও লাশের বাকি অংশ উদ্ধারে আশপাশে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সংরক্ষণাগারে পা-টি রাখা হয়েছে বলেও জানিয়েছেন ওসি মো. আনিসুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category