• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
  • [gtranslate]

বাজার কারসাজিকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে সরকার: অর্থ উপদেষ্টা

Sonia khatun / ১২ Time View
Update : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

আরবিসি ডেস্ক: সরকার বাজার কারসাজিকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন অর্থ ও বাণিজ্য উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ। শনিবার (৭ সেপ্টেম্বর) আগারগাঁওয়ে বাংলাদেশ ইনস্টিটিউট অব গর্ভনেন্স ম্যানেজমেন্টের (বিআইজিএম) সভা শেষে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

অর্থ উপদেষ্টা বলেন, ডিসিদের নির্দেশ দেয়া হয়েছে চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর হওয়ার জন্য। আশা করি, চাঁদাবাজ কমলে নিত্যপণ্যের দাম কমবে। আলু ও পেঁয়াজে ট্যাক্স কমানো হয়েছে।

তিনি বলেন, দাম শুধু কাওরানবাজারে দেখলে হবে না অন্যান্য বাজার দেখতে হবে। কাওরানবাজারে চারবার হাত বদল হয় নিত্যপণ্যের। এটা বন্ধ করা হবে। বাজার কারসাজিকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে সরকার।

পোশাক খাতের অস্থিরতা ইস্যুতে তিনি বলেন, পোশাক খাতের মালিক শ্রমিক, ব্যবসায়িক সংগঠন ও রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা হয়েছে। তাদের এরই মধ্যে একটা বার্তা দেয়া হয়েছে। রাজনৈতিক দলগুলোও সহযোগিতা করছে। দ্রুত এটা সমাধান হবে।

শিল্প কারখানায় অস্থিরতার পেছনে কোনো কোনো রাজনৈতিক দলের ইন্ধনও রয়েছে এমন প্রশ্নে তিনি বলেন, সেটা আছে, তবে অনেকেই সহযোগিতা করছে। আশা করা যায় দ্রুত এটা সমাধান হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category