• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
  • [gtranslate]

রাজশাহীতে মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

Sonia khatun / ১৮ Time View
Update : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলনে করেছেন ভুক্তভোগী পরিবার।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩ টায় মহানগরীর একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে নগরীর ষষ্ঠী তলা এলাকার মামলার ১৩৩ নং আসামী আব্দুল মতিন জানান, গত ৩ সেপ্টেম্বর নগরীর বোয়ালিয়া থানায় আমাকে ও আমার ভাতিজা সাইদুর রহমান রনি ও জাকিরের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

আমরা বাদী তেরখাদিয়া এলাকার আবুল কালামের ছেলে দেলোয়ার হোসেন।

এই মামলার বাদীকে আমরা চিনি না। আমার বিশ্বাস এই বাদী আমাদেরকেউ চিনে কিনা সন্দেহ আছে।

তিনি গভীর উদ্বেগের সাথে জানান যে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে ছাত্র জনতা স্বৈরাচার ফ্যাসিস্ট সরকারের পতন ঘটান। ৫ই আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন স্বৈরাচার মুক্ত গণতান্ত্রিক ব্যবস্থা কায়েমের জন্য বাংলাদেশ ২য় স্বাধীনতা অর্জন করে। কিন্তু স্বৈরাচারী ব্যবস্থার আড়ালে লুকিয়ে থাকা এবং তাদের অনুকূলে লালিত পালিত কতিপয় কুচক্রি মহলের সন্ত্রাসী, মাদকসেবী, মাস্তান, চাঁদাবাজ, ছাত্র জনতার বিপ্লবকে কালিমা লিপ্ত করার কু-মানসে রাজনৈতিক লেবাসটি পাল্টিয়ে যে নিরীহ জনতার উপর তান্ডব লিলা চালিয়ে বাড়ী-ঘর, আগুন প্রদান, লুটপাট করে জানমালের ব্যাপক ক্ষতিসাধন করা, মূল্যবান জিনিসপত্র লুট করা, অবৈধ ভাবে চাঁদা দাবী করার অবৈধ ও বে-আইনী কার্যকলাপ চালু করে আমাদের কোন সংশ্লিষ্টতা না থাকা স্বত্তেও মিথ্যা ও উদ্দেশ্য মুলকভাবে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেন এবং সেখানে ১৩২, ১৩৩ ও ১৩৪ নম্বর সিরিয়ালে আমাদের নাম আসামীভূক্ত করা হয়।

সেই ঘটনার সহিত আমরা কখনো জড়িত ছিলাম না বা এ রকম কোন ঘটনার সাথে আমরা কখনোই সংশ্লিষ্ট ছিলাম না। বিষয়টি সঠিক তদন্ত পূর্বক কার্যকরি ব্যবস্থা গ্রহণের দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category