• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
  • [gtranslate]

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের পর হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

Sonia khatun / ১৩ Time View
Update : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও হত্যার মামলায় চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে তাদের এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছর কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে এ রায় ঘোষণা করেন চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, সিনিয়র জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার চার আসামিকে খালাস দেওয়া হয়।

দণ্ড পাওয়ারা হলো— জেলার শিবগঞ্জ উপজেলার আখিরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে হেলাল আলী, আতাউর রহমানের ছেলে আব্দুল জলিল, মো. মন্টুর ছেলে মোহাম্মদ আলী ওরফে সাদ্দাম, আইয়ুব আলীর ছেলে আওয়াল হোসেন।

চাঁপাইনবাবগঞ্জের স্পেশাল পিপি এনামুল হক জানান, ২০১৮ সালের ৯ আগস্ট দুপুরে শিবগঞ্জের লওঘাটা গ্রামের আলাউদ্দীনের মেয়ে খাতিজা খাতুন চাচাতো বোনকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর গভীর রাত পর্যন্ত বাড়ি না ফিরলে তাকে খোঁজাখুজি শুরু করেন স্বজনরা। পরদিন সকালে একই উপজেলার আখিরা গ্রামের একটি আখখেতের পাশে ড্রেন থেকে খাতিজার মরদেহ উদ্ধার করা হয়।

ওই ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ১০ আগস্ট থানায় মামলা করেন খাতিজার বাবা আলাউদ্দীন। ময়নাতদন্ত ও পুলিশ প্রতিবেদনে বলা হয় খাতিজাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। পুলিশ ৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে।

দীর্ঘ শুনানি ও সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত চারজনকে কারাদণ্ড ও অপর চারজনকে খালাসের আদেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category