• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
  • [gtranslate]

ঘরে বসেই দেখা যাবে ‘তুফান’

RATUL ISLAM / ১৪ Time View
Update : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘তুফান’ মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। গতকাল প্ল্যাটফর্মটির ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এবার ঘরে বসেই সিনেমাটি দেখতে পাবেন দর্শকরা। শাকিব-ভক্তদের পাশাপাশি সাধারণ দর্শকদের জন্যও সুখবরই বটে। রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ সিনেমাটি গত কুরবানির ঈদে মুক্তি পায়। দর্শক চাহিদার কারণে মুক্তির আড়াই মাস পরও সিনেপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি।

নির্মাতা রায়হান রাফি বলেন, ‘মুক্তির পর দীর্ঘদিন হাউসফুল ছিল তুফান। অনেক দর্শক টিকেট না পেয়ে তুফান দেখতে পারেননি। এরপর তো ধীরে ধীরে দেশের পরিস্থিতি খারাপ হতে লাগল। মানুষের মনে স্বস্তি ছিল না, প্রেক্ষাগৃহ বন্ধ ছিল। চরকিতে সিনেমাটি মুক্তি পাওয়ার মাধ্যমে আগ্রহীদের সেই অপেক্ষা শেষ হবে। মুক্তির দিন থেকে সিনেমাটিকে দর্শকরা যে ভালোবাসা দেখিয়েছেন, ওটিটিতে মুক্তির পর এই ভালোবাসা অব্যাহত থাকবে বলে আশা করি।’ শুধু দেশই নয়, দেশের বাইরেও দর্শকরা সিনেমাটি উপভোগ করেছেন।

‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। তার বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, শহীদুজ্জামান সেলিম, সুমন আনোয়ার, গাউসুল আলম শাওনসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category