• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
  • [gtranslate]

ইনজুরিতে তারকা খেলোয়াড়, অনিশ্চিত বাংলাদেশ সিরিজে

Sonia khatun / ৯ Time View
Update : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

আরবিসি ডেস্ক: বাংলাদেশ দল এখন রাওয়ালপিন্ডিতে অবস্থান করছে। পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ জয়ের স্বপ্ন দেখছে তারা। ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে ১০ উইকেটের বড় জয় পেয়েছে টাইগাররা। এই সিরিজ শেষে ভারত যাওয়ার কথা রয়েছে টাইগারদের। সেই সিরিজের আগে ভারতের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। কারণ দলের সেরা ক্রিকেটার সূর্যকুমার যাদব ইনজুরিতে পড়েছেন। ঘরের মাঠে গুরুত্বপূর্ণ এ ক্রিকেটারকে পাওয়া নিয়ে তাই তৈরি হয়েছে শঙ্কা।

সম্প্রতি বুচি বাবু ক্রিকেট প্রতিযোগিতায় খেলতে নেমে চোটে পড়েন তিনি। ইনজুরি এতটাই গুরুতর যে কাতরাতে কাতরাতে মাঠ ছাড়তে হয়েছে তাকে। ম্যাচে আর অংশ নিতে পারবেন কি না তা নিয়েও জল্পনা তৈরি হয়েছে।

বাংলাদেশ টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে সেপ্টেম্বরে ভারত সফর করবে। ২ ম্যাচের টেস্ট সিরিজের পর তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দু’দল।

ভারতের ঘরোয়া লিগ বুচি বাবু টুর্নামেন্টে মুম্বাইয়ের শেষ ম্যাচে মাঠে নামেন সূর্য। টিএনসিএ বিপক্ষে ওই ম্যাচে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৩০ রান করে সূর্য। তবে অঘটন ঘটে দ্বিতীয় ইনিংসে। সেখানে ফিল্ডিং করতে গিয়ে চোট পান সূর্য। মুশির খানের করা একটি বল ব্যাটার লেগ স্লিপের দিকে ঠেলে দিলে ঝাঁপিয়ে পড়ে ঠেকানোর চেষ্টা করেন সূর্য। আর তাতেই চোটে পড়েন তিনি। ঝাঁপিয়ে পড়ার কারণে শরীরের কোথাও ব্যথা পেয়েছেন বলে ধারণা করা হচ্ছে। ব্যথায় কাতরাতে কাতরাতে মাঠ ছাড়েন ভারতীয় তারকা।

সূর্যের চোটের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখন পর্যন্ত কিছুই জানানো হয়নি। তবে বাংলাদেশ সিরিজে তিনি অংশ নিতে পারবেন কিনা সে বিষয়ে অনেক জল্পনা তৈরি হয়েছে। যদি শেষ পর্যন্ত ইনজুরির কারণে তিনি খেলতে না পারেন, সেক্ষেত্রে নতুন অধিনায়ক নির্বাচন করতে হবে ভারতকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category