• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
  • [gtranslate]

আরাফাতকে খুঁজে পেলেই গণধোলাই দেব: হিরো আলম

RATUL ISLAM / ১২ Time View
Update : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪

আরবিসি ডেস্ক : সাবেক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী মোহম্মদ আলী আরাফাতকে খুঁজেছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ও ইউটিউবার হিরো আলম। হিরো আলমের অভিযোগ, আরাফাতের বিপরীতে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন তিনি। কিন্তু আরাফাত সন্ত্রাসী বাহিনী দিয়ে হিরো আলমকে মারধর করে তার ফলাফল ছিনিয়ে নিয়েছিল।

এ জন্য গণধোলাই দেওয়ার জন্য আরাফাতকে খুঁজছেন হিরো আলম। বৃহস্পতিবার নিজের ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় এসব কথা জানান হিরো আলম।

২০২৩ সালের ১৭ জুলাই ভোটগ্রহণের দিনের কথা স্মরণ করে হিরো আলম বলেন, আমাকে সেদিন প্রচণ্ডভাবে মারধর করে হত্যা এবং গুম করার চেষ্টা করে আরাফাত। এজন্য তাকে হত্যা চেষ্টার মামলা দেব। মামলার প্রস্তুতি নিচ্ছি।

ভক্তদের উদ্দেশে হিরো আলম বলেন, আরাফাতকে যেখানেই পাবেন না কেন, তাকে দেখলে গণধোলাই দেবেন এবং আমাকে জানাবেন, আমিও তাকে গণধোলাই দেব।’

হিরো আলম বলেন, এই আরাফাত গত একবছরে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছে। এজন্য তাদের বিচার চাই।’

২০২৩ সালে অনুষ্ঠিত ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে একতারা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন হিরো আলম। নৌকা প্রতীক নিয়ে আরাফাত পেয়েছিলেন ২৮ হাজার ৮১৬ ভোট, এবং হিরো আলম পেয়েছিলেন ৫ হাজার ৬০৯ ভোট। গুলশান, বনানী, বারিধারা এবং ঢাকা সেনানিবাসের একাংশ নিয়ে এই আসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category