• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ারসহ ৮৯ জনের নামে চাঁদাবাজির মামলা

Sonia khatun / ১২ Time View
Update : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সাবেক এমপি শাহরিয়ার আলমসহ ৮৯ জনের নামে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে। রবিবার (২৫ আগস্ট) দুপুরে বাঘা থানায় মুখলেছুর রহমান মুকুল নামের এক ব্যক্তি মামলাটি দায়ের করেন। মামলায় ৩৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০ জনকে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে সাবেক এমপি শাহরিয়ার আলমের ব্যক্তিগত সহকারী সিরাজুল ইসলামের নামও আছে।

বাদী তার এজাহারে উল্লেখ করেছেন, গত ৩ আগস্ট রাত ১০টার দিকে সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আড়ানী ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, শাহরিয়ারের ব্যক্তিগত সহকারী সিরাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান রিন্টুসহ ৩৯ জন আসামি বাদী মুখলেছুর রহমান মুকুলের পথরোধ করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় বাদী চাঁদা দিতে অস্বীকার করলে আসামিরা তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হলে আসামিরা বাদীকে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বাক্কার সিদ্দিক বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে আসামিরা সবাই পলাতক আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category