• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহীতে সাবেক এমপিসহ ৩৩৪ জনের বিরুদ্ধে মামলা

Sonia khatun / ২৫ Time View
Update : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর পবায় ভোটকেন্দ্র দখল করে প্রকাশ্যে নৌকায় সিল দেওয়ার অভিযোগে সাড়ে ৫ বছর পর মামলা হয়েছে। শুক্রবার রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কর্ণহার থানায় এ মামলা করেছেন রফিকুল ইসলাম নামের এক বিএনপিকর্মী।

মামলায় রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিনকে প্রধান আসামি করা হয়েছে। মামলায় আওয়ামী লীগের ৮৪ নেতাকর্মীর নাম উল্লেখ করে ৩৩৪ জনকে আসামী করা হয়েছে। এ মামলায় ২৫০ জন অজ্ঞাত আসামি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ওই নির্বাচনের নৌকার প্রার্থী আয়েন উদ্দিনের নেতৃত্বে আসামিরা বিভিন্ন স্থানে বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেন। আর ২০১৮ সালের ৩০ ডিসেম্বর ভোটগ্রহণের দিন তারা কেন্দ্র দখল করে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারে।

কর্ণহার থানার ওসি মোহা. মনিরুজ্জামান বলেন, মামলাটি তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। আসামিরা আত্মগোপনে আছেন। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category