• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

বন্যার্তদের সহায়তায় আর্থিক অনুদান দিলেন সড়ক পরিবহন সমিতি ও মটর শ্রমিক ইউনিয়ন

JAHID HASAN SHABBIR / ১৫ Time View
Update : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

জাহিদ হাসান সাব্বির : রাজশাহী জেলা প্রশাসক বরাবর বন্যদূর্গত এলাকার মানুষদের সহায়তায় ৭৫হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেছে রাজশাহী সড়ক পরিবহন মালিক সমিতি ও রাজশাহী জেলা মটর শ্রমিক ইউনিয়ন।

রবিবার (২৫ আগষ্ট) বেলা ১১টায় রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হয়ে সংগঠন দুটির যৌথ উদ্দেগ্যে আর্থিক সহায়তা প্রদান করেন নেতৃবৃন্দ। এসময় রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদের নিকট ৫০ হাজার টাকা এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বুথে ২৫ হাজার টাকা সর্বোমোট ৭৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

সহায়তা প্রদানকালে সংগঠন দুটির নেতৃবৃন্দরা বলেন, হঠাৎ বন্যায় দেশের দক্ষিন পশ্চিমাঞ্চলের একটি বৃহৎ জনগোষ্টি পানি বন্দি হয়ে নাকাল জীবন যাপন করছে। আমরা তাদের সহায়তার জন্য রাজশাহী জেলা প্রশাসকের নিকট ৫০হাজার টাকা হস্তান্তর করি এবং এর পর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের তৈরী করা বুথে শিক্ষার্থীদের নিকট ২৫ হাজার টাকা হস্তান্তর করি। মানবিক মুল্যবোধ থেকে আমরা তাদের সহায়তায় এই ক্ষুদ্র প্রয়াস করি।

উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, আমাদের এই সহায়তা খুব সামান্য তবে তাও আমরা বিশ্বাস করি এতে কিছু ক্ষতিগ্রস্থ পরিবার খাদ্য সহায়তা পাবে। আমরা আগামীতে বন্যার্ত্যদের জন্য বৃহৎ কোনো সহায়তা প্রদান করার চেষ্টা করবো।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হেলাল, রাজশাহী জেলা মটর শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম তোতা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিক আলী পাখি, রাজশাহী জেলা শ্রমিক দলের সভাপতি রোকনুজ্জামান আলম, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান, সহ-সভাপতি আলমগীর কবীর, সদস্য মিনান উদ্দীন হিরাসহ সংগঠনগুলোর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category