• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

শুকনো খাবার নিয়ে বন্যার্তদের পাশে অভিনেতা আরশ খান

Sonia khatun / ১৩ Time View
Update : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪

আরবিসি ডেস্ক: হালের ক্রেজ অভিনেতা আরশ খান পর্দায় অনবদ্য কাজের জন্য বরাবরই দর্শকমহলে প্রশংসিত। দর্শকরা তাকে অভিনেতা হিসেবে চিনলেও, এর বাইরে বিভিন্ন সময় সামাজিক কর্মকাণ্ডে দেখা যায় তাকে। কিছুদিন আগেই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের প্রতি সংহতি জানিয়ে রাজপথে নেমেছিলেন এ অভিনেতা।

এবার দেশের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে শুকনো খাবার নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ালেন আরশ খান। এরইমধ্যে নোয়াখালী পৌঁছেছেন তিনি। বন্যাকবলিত নোয়াখালীর কয়েকটি উপজেলায় বানভাসিদের দুয়ারে দুয়ারে খাবার পৌঁছে দিয়েছেন। আর তাকে সহযোগিতায় ছিলেন পার্শ্ববর্তী জেলার তার কয়েকজন বন্ধু।

শুক্রবার (২৩ আগস্ট) ঢাকায় ফেরার পর বন্যাদুর্গত এলাকায় ফের খাবার পাঠাবেন বলে জানিয়েছেন অভিনেতা আরশ খান। এ ব্যাপারে তিনি বলেন, নিজ চোখে কখনো এমন দুর্যোগ দেখিনি। আমার মনে হয়েছে এই সময় মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন। এ জন্য আমরা কয়েকজন মিলে চলে এসেছি। এখানে আমরা আমাদের মতো করে কাজ করে যাচ্ছি।

আরশ খান আরও বলেন, দু’দিন ধরে নোয়াখালীতে আছি। আজ ঢাকায় চলে যাব। তবে এখানে একটি টিম থাকবে। ঢাকা থেকে আরও একটা টিম কাজ করতে আসছে। আমি ঢাকায় ফেরার পর আরও কিছু শুকনো খাবার পাঠাব। এই মুহূর্তে এখানে অনেক খাবার প্রয়োজন। একইসঙ্গে কিছু কাপড় প্রয়োজন, যা ঢাকা থেকে পাঠাতে পারব।

প্রসঙ্গত, তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের একজন আরশ খান। ইতোমধ্যে প্রায় পঞ্চাশের বেশি নাটকে দেখা গেছে তাকে। কয়েকটি নাটক বেশ আলোচিতও হয়েছে। ‘জটিল প্রেম’, ‘লাভ টর্চার’, ‘রাখাল বালিকা’ নাটকগুলো পরিচিতি এনে দিয়েছে তাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category