• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
  • [gtranslate]

রাজশাহীর বাঘায় তিনটি মন্দির ভাংচুর ও লুটপাট, মাদ্রাসা শিক্ষার্থী আটক

Rozina Sultana Rozy / ২৫ Time View
Update : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাঘায় তিনটি মন্দির ভাংচুর ও লুটপাট করা হয়েছে। শুক্রবার (২৩ আগষ্ট) সকাল ৬টার দিকে মন্দির ভাংচুর ও লুটপাট করা হয়। এ সময় স্থানীয়রা টের পেয়ে মন্দির ভাঙ্গা অবস্থায় এক যুবককে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

জানা গেছে, বাঘা পৌরসভার নারায়নপুর সড়কঘাট গ্রামের জমসেদ আলী ভেগলের ছেলে বাপ্পি হোসেন (১৮) শুক্রবার ভোরে লোহার পাইপ নিয়ে পাকুড়িয়ার পালপাড়া, ঘোষপাড়া এবং কলিগ্রামের পুন্ডরীপাড়া মন্দিরের তালা ভেঙ্গে ভাংচুর ও লুটপাট এবং প্রতিমা ভাংচুর করে। কলিগ্রাম পুন্ডরীপাড়া মন্দির ভাংচুর করার সময় স্থানীয়রা টের পেয়ে বাপ্পিকে আটক করে। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করে। আটক বাপ্পি হোসেন স্থানীয় এক মাদ্রাসার ছাত্র বলে জানা গেছে।

এ বিষয়ে কলিগ্রাম পুন্ডরীপাড়া মন্দির কমিটির সভাপতি অরুন সরকার বলেন, শুক্রবার সকাল ৬টার দিকে মন্দির ভাংচুর করা হচ্ছে বলে আমাকে খবর দেওয়া হয়। আমি স্থানীয়দের সাথে নিয়ে মন্দিরের দিকে এগিয়ে গিয়ে জানতে চায়। তখন সে চুপ হয়ে যায়। এ সময় তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুজিত কুমার পাকুপান্ডে ও সাধারণ সম্পাদক অপূর্ব কুমার সাহা বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক তিনটি মন্দির পরিদর্শন করা হয়েছে। আটক ব্যক্তির শাস্তির দাবি করেছি।

এ বিষয়ে বাঘা থানার ওসি আবু সিদ্দিক বলেন, মন্দির ভাংচুরের বিষয়ে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় কলিগ্রাম পুন্ডরীপাড়া মন্দির কমিটির সভাপতি বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এছাড়া এর সাথে আরও কে বা কারা জড়িত রয়েছে, তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category