• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
  • [gtranslate]

উপহারের বাসে মুছে ফেলা খালেদা জিয়ার নাম আঁকলেন ছাত্রদল

Rozina Sultana Rozy / ১০২ Time View
Update : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : ১৯৯৩ সালে তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া রাজশাহী কলেজের শিক্ষার্থীদের যাতাযাতের জন্য একটি বাস উপহার দেন। তবে, পরবর্তী সরকার ক্ষমতায় আসার পর বাসটি থেকে মুছে ফেলা হয় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নাম। মুছে ফেলা নাম আবারো রং তুলি দিয়ে আকিয়ে তুলছেন জেলা যুবদল ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (১৯ আগস্ট) রাজশাহী কলেজ হিন্দু হোস্টেলের সামনে থাকা বাসটিকে নতুন রঙ্গে রাঙিয়ে তোলার কাজ শুরু হয়। জানা যায়, শেখ হাসিনা সরকারের মেয়াদে ছাত্রলীগ নেতাকর্মী দ্বারা উপহারের বাসটিতে থাকা খালেদা জিয়ার নাম মুছে দেওয়া হয়।

সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে রাজশাহী কলেজের সাধারণ ছাত্রছাত্রীদের জন্য ১৯৯৩ সালে এই বাস উপহার দিয়েছিলেন।

২০১৮ সালে ছাত্রলীগের সন্ত্রাসীরা বাস থেকে বেগম খালেদা জিয়ার নাম মুছে দিয়েছিল।

আজ (১৯ আগস্ট) সোমবার রাজশাহী কলেজ ছাত্রদল এই বাসের নাম পুনরায় পুর্ণ প্রতিস্থাপন করা হলো।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আকবর আলী জ্যাকি, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ।রাজশাহী মহানগর ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মূর্ওজা ফামিন, রাজশাহী কলেজ ছাত্রদলের আহ্বায়ক খালিদ বিন ওয়ালিদ (আবির), রাজশাহী কলেজ ছাত্রদলের সদস্য সচিব আমিনুল ইসলাম, রাজশাহী কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জামিল যুগ্ম আহ্বায়ক রাশিকুজ্জামান প্রীতম, যুগ্ন আহবায়ক নুরুল ইসলাম বাশির কলেজ ছাত্রনেতা নাসির হোসেন বিদ্যুৎ, মেহেদী হাসান জয়, আতিকুর ইসলাম ফায়সাল, সারোয়ার আলম সাফি , মোঃ নাদিম উদ্দিন, শিমুল রাহাত প্রমূখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category