• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

রাজশাহীতে ফল ব্যবসাকে কেন্দ্র করে হামলা, বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

Reporter Name / ২৩ Time View
Update : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ফল ব্যবসাকে কেন্দ্র করে হামলা, ভাংচুর, মারধর ও লুটপাটের অভিযোগ উঠেছে শিরোইল বাস্তহারা এলাকার ইদরিশ, রবিউল ও তাদের পরিবারের বিরুদ্ধে।

এ নিয়ে সোমবার (১৯ আগস্ট) বেলা ১২ টায় নগরীর শিরোইল বাসটার্মিনাল এলাকায় সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী মেসার্স রনি ফল ভান্ডারের সত্বাধিকারী মো: রনি।

সংবাদ সম্মেলনে সঠিক তদন্তের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে মো: রনি বলেন, গত ৯ আগস্ট (শুক্রবার) রাতে ফল ব্যবসাকে কেন্দ্র করে আমার দোকানের কর্মচারীকে মারধর করা হয়। এ নিয়ে তাদের সাথে কথা বলতে গেলে ইদরিশ, তার ভাই রবিউল সহ ৭/৮ জন লোক আমার দোকানে দেশি অস্ত্র নিয়ে এসে আমাকে মারধর করে আহত করে। সেই সাথে দোকানের টেবিলের ডয়ারে থাকা দেড় লক্ষ্য টাকা, পকেটে থাকা ৫৫ হাজার টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে চলে যায় হামলাকারীরা। পাশাপাশি তাদের বাড়ীতেও হামলা, ভাংচুর করা হয় এবং সেখানেও লুটপাট করা হয় বলেও অভিযোগ তুলেন তিনি।

তিনি আরো বলেন, এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানায় ও রাজশাহী কোর্টে মামলা করা হলে, ক্ষোভের বশবর্তী হয়ে তারা আবারও বাড়ীতে হামলা চালায় এবং শুভ পেট্রোল পাম্পে ক্যাশিয়ার পদে চাকরি করা তার ভাই ফায়সালকেও মারধর করে হাত ভেঙে দেওয়া হয়।

ভুক্তভোগী রনি বলেন, আমার পুরো পরিবারকল প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিচ্ছে হামলাকারীরা। এ নিয়ে ভয়ে দিন পার করছেন তারা। এ বিষয়ে দ্রুত সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category