• রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

সৎ মা, ভাই ও ভাগ্নিকে কুপিয়ে হত্যা, যুবক আটক

Sonia Khatun / ২৫ Time View
Update : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

আরবিসি ডেস্ক: লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে সৎ মা, ভাই ও ভাগ্নিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে রামগতি উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরিফ হোসেন নামের (যুবক) সৎ ছেলেকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

নিহতরা হলেন, নাছির উদ্দিন মেস্ত্রীর স্ত্রী বিবি ছকিনা, তার সাড়ে ৩ বছরের ছেলে ফাহিম ও নাতিন ফারিয়া (মেয়ে রোজিনার ঘরের মেয়ে)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নাছির উদ্দিনের আগের ঘরের সন্তান আরিফ হোসেন ঢাকা থেকে বাড়ীতে এসে তার সৎ মা ও ভাই এবং ভাগ্নিকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাচ্ছিলেন। এসময় স্থানীয় এলাকাবাসী তাকে ধাওয়া করে ধরে ফেলে। পরে পুলিশ ও সেনাবাহিনীকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেন।

রামগতি থানার ওসি মোসলেহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জের ধরে সৎ মা, ভাই ও ভাগ্নিকে কুপিয়ে হত্যা করেছে সৎ ছেলে আরিফ। তাৎক্ষণিকভাবে তাকে আটক করেছে পুলিশ। মরদেহ গুলো উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category