• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহীতে আ. লীগের ৭১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

Sonia Khatun / ৪৯ Time View
Update : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বাড়ি ভাঙচুর, লুটপাট ও গুলিবর্ষণের অভিযোগে আওয়ামী লীগ ও যুবলীগের ৭১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

২১ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন মহানগরীর বোয়ালিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক এবং রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ১৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর রবিউল আলম মিলু। গত বৃহস্পতিবার রাতে বোয়ালিয়া মডেল থানায় মামলাটি করেন তিনি। মামলায় ৫০ অজ্ঞাত নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখযোগ্য আসামিদের মধ্যে রয়েছেন- রাসিক প্যানেল মেয়র ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম রয়েল, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু এবং রাসিকের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও শাহ মখদুম থানা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক তৌহিদুল হক সুমন।

বিএনপি নেতা মিলু মামলার এজাহারে উল্লেখ করেন, গত ২২ জুলাই আসামিরা বেলা ১২টার দিকে দেশীয় অস্ত্র হাঁসুয়া, রামদা, চাইনিজ কুড়াল, চাকু, জিআই পাইপ ও আগ্নেয়াস্ত্র নিয়ে তার ষষ্ঠিতলার বাড়িতে অতর্কিত হামলা করে। এ সময় আসামিরা বাড়ির ভেতরে প্রবেশ করে ইলেকট্রনিক সামগ্রীসহ ব্যবহৃত পণ্য লুট ও ভাঙচুর করে।

মিলু তার এজাহারে আরও উল্লেখ করেন, আসামিরা আগ্নেয়াস্ত্র থেকে গুলিবর্ষণ করে। তারা আলমারি ভেঙে ১০ ভরি স্বর্ণালংকার এবং নগদ তিন লাখ ২৫ হাজার টাকা লুট করে। আসামিরা তাকে ও তার পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

বোয়ালিয়া মডেল থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, বিএনপি নেতা মিলুর মামলাটি রেকর্ড করা হয়েছে। ইতোমধ্যে আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। তবে আসামিদের অধিকাংশই পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশের অভিযান চলমান থাকবে বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category