• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
  • [gtranslate]

রাজশাহীর মোহনপুর থানা, ভুমি অফিস, আ.লীগ অফিসসহ মার্কেটে হামলা-ভাঙচুর ও অগ্নিসংযোগ

Reporter Name / ২৭ Time View
Update : রবিবার, ৪ আগস্ট, ২০২৪

স্টাফ রিপোর্টার : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চলমান অসহযোগ কর্মসূচিতে থমথমে রাজশাহীর মোহনপুর। মোহরপুর পুরো উপজেলা নিয়ন্ত্রণ নেয় আন্দোলনকারী শিক্ষার্থীরা। এসময় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ চালায়। এ সময় ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয় মোহনপুর থানা, আওয়ামী লীগ অফিস, ভুমি অফিস ও একটি মাকের্টে।

রোববার চলমান অসহযোগ আন্দোলনের অংশ হিসাবে বিক্ষোভ মিছিল চলাকালে বেলা সাড়ে ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।
এসময় এলাকায় চরম আতঙ্ক দেখা যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই আন্দোলকারী শিক্ষার্থীরা মোহনপুর উপজেলায় জড়ো হতে থাকে। বেলা সাড়ে ১১টার দিকে তারা বিক্ষোভ মিছিল বের করে।
বিক্ষোভ মিছিল থেকে তারা মোহনপুর থানায় হামলা চালায়। এসময় পুলিশ আত্মরক্ষার্থে সেখান থেকে সরে যায়। পরে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা থানার মধ্যে ঢুকে ভাংচুর চালায় ও আগুন ধরিয়ে দেয়। পরে তারা মোহনপুর আওয়ামী লীগের কার্যালয়ে হামলা চালায়। এসময় সেখানে থাকা মোটরসাইকেল রাস্তায় এনে পুড়িয়ে দেয়। একই সাথে আওয়ামী লীগের কার্যালয় পুড়িয়ে দেয় তারা।

এদিকে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা থানায় হামলা করার পর পাশেই উপজেলা ভুমি অফিসে হামলা চালায়। এসময় সহকারী কমিশনারের (ভুমি) গাড়ি ভাঙচুর করে তারা। এছাড়াও ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয় থানার সামনের একটি মার্কেটেও।
তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ।

আরবিসি/০৪ আগস্ট’২৪/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category