• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহী মহানগর যুবলীগের নেতৃত্বে মণির-রনি, জেলায় সজল-সৈকত

Reporter Name / ৫৬ Time View
Update : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী ৩ বছরের জন্য রাজশাহী জেলা ও রাজশাহী মহানগর যুবলীগের এ কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে কমিটি ঘোষণা করা হয়।
রাজশাহী মহানগরে মো.মনিরুজ্জামান খান মণিরকে সভাপতি ও তৌরিদ আল মাসুদ রনিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এবার রাজশাহী মহানগরে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা হয়েছে।

রাজশাহী মহানগরী সহ-সভাপতি পদ পেয়েছেন আমিনুর রহমান খান, মোখলেসুর রহমান মিলন, মুকুল শেখ, মাজদুর রহমান শিবলী ও জয়নাল আবেদিন।
যুগ্ম সম্পাদক পদে রয়েছেন, সাবেক মহানগর ছাত্রলীগের সভাপতি শফিকুজ্জামান শফিক ও রায়হানুল রহমান রয়েল সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন, খালেদ হাসান বিপ্লব ও অরবিন্দ দত্ত বাপ্পি। গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক পদে রয়েছেন মুরসালিন হক বাবু। এছাড়াও সহ-সাধারণ সম্পাদক পদে রয়েছেন প্রনব কুমার সরকার ও এসএম আশিকুর রহমান আদ্বিত্ব।

জেলায় মাহমুদ হাসান ফয়সল সজলকে সভাপতি ও মো. ইয়াসির আরাফাত সৈকতকে সাধারণ সম্পাদক করে যুবলীগের ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
জেলায় সহ-সভাপতি পদে রয়েছেন, আলমগীর হোসেন রঞ্জু, জোবায়ের হাসান রুবন, মোজাহিদ হোসেন মানিক, আরিফুল ইসলাম রাজা, তছিকুল ইসলাম, ওয়াসিন রেজা লিটন, কাজি মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলম ও হাফিজুর রহমান।

যুগ্ম সম্পাদ পদে রয়েছেন মোবারক হোসেন, সামাউন ইসলাম, সেজানুর রহমান ও কামরুল ইসলাম মিঠু।
সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন, রফিকুজ্জামান রফিক, হাবিবুর রহমান হাবিব, মেজারাজুল ইসলাম ও ফায়সাল আহমেদ রুনু।
ঘোষিত কমিটিকে আগামী ৬০ (ষাট) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে রাজশাহী জেলা ও রাজশাহী মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেই কমিটিই এবার ঘোষণা করা হয়েছে।

আরবিসি/২০ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category