• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
  • [gtranslate]

রাজশাহীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ যুবক গ্রেফতার

Reporter Name / ৫৯ Time View
Update : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ক্যানেলপাড়া গ্রামে অভিযান চালিয়ে সাড়ে ছয় কেজি হেরোইনসহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার নাম এজাজুল হক ঝাবু (২৮)। গ্রেফতারকৃত এজাজুল হক ভারতীয় সীমান্ত সংলগ্ন গোদাগাড়ী উপজেলার দিয়াড় মানিকচক গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে|

সোমবার দিবাগত রাত ৩টার দিকে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। ডিবি পুলিশ এজাজুলের কাছে থাকা ব্যাগের ভেতর থেকে ১৩ প্যাকেট হেরোইন উদ্ধার করে। এগুলোর ওজন সাড়ে ছয় কেজি। যার মূল্য প্রায় সাড়ে ছয় কোটি টাকা। স্মরণকালের মধ্যে এটিই আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জব্দ হওয়া সবচেয়ে বড় হেরোইনের চালান।

মঙ্গলবার বিকেলে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানান। তিনি বলেন, অভিযানের সময় মুনিরুল ইসলাম (৪০) নামের আরেক মাদক কারবারি পালিয়েছে। তার বাড়িও দিয়াড় মানিকচক গ্রামে। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত এজাজুরের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা আছে। গত ২৬ মার্চ মামলাটি হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরবিসি/ ২৩ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category