• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

পবায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

Reporter Name / ৪১ Time View
Update : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। শুক্রবার উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর পবা এবং বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান সমন্বয়ে এ দিবস পালিত হয়। দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত এর সভাপতিত্বে এসব অনুষ্ঠানে অতিথি ছিলেন পবা উপজেলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খান, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এমএমএন জহুরুল ইসলাম, সহকারী প্রোগ্রামার (ব্যানবেইস) ইসমোতারা খাতুন, ইউডিএফ জাকিয়া সুলতানা।

স্বাগত বক্তব্য ও অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা। উপস্থিত ছিলেন উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, উপজেলা দারিদ্র্য বিমোচন কর্মকর্তা সাইদুর রহমান, পবা উপজেলা পরিষদ মসজিদের পেশ ইমাম গোলাম মাওলা, ওয়াল্ড ভিশন প্রোগ্রাম অফিসার পলাশ হিউবাট বিশ্বাস, বস্তি উন্নয়ন ও কর্ম সংস্থার নির্বাহী পরিচালক হাসিনুর রহমান, ডাসকো প্রতিনিধি ফিরোজা বেগম, উদ্দীপন এর শাখা ব্যবস্থাপক আজিজ, পবা উপজেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা বেগম, সাধারণ সম্পাদক খুশি বেগম প্রমুখ।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category