• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ

বিয়ে করছেন মাহির প্রাক্তন স্বামী!

Reporter Name / ১০১ Time View
Update : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

আরবিসি ডেস্ক : এমপি হতে না পারার দুঃসংবাদের মধ্যে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়ে নতুন আলোচনার জন্ম দিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। এদিকে মাহির বিচ্ছেদের ঘোষণার মাঝেই বিয়ের প্রস্তুতি নিচ্ছেন মাহির প্রাক্তন স্বামী পারভেজ মাহমুদ অপু।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। এরপর ভালোই চলছিল তাদের সংসার। তবে হঠাৎই একদিন মিডিয়ায় ছড়িয়ে পড়ে রাকিবের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মাহি।

এ খবর ছড়িয়ে পড়ার কিছু দিন পরই অপুর সঙ্গে ৫ বছর সংসারের ইতি টানেন মাহি। ২০২১ সালের ২২ মে বিবাহিত সম্পর্ক ছিন্নের পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এ সম্পর্কেও খুশি ছিলেন মাহি। তাদের সংসারে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম হয় ২০২৩ সালের ২৮ মার্চ। কিন্তু হঠাৎই ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিও বার্তায় রাকিবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

এদিকে মাহির দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের মাঝেই প্রাক্তন স্বামী অপু ঘোষণা দিয়েছেন দ্বিতীয় বিয়ে করছেন তিনি। মাহি প্রসঙ্গে অপু সংবাদমাধ্যমে জানান, আমি মাহির বিষয়টি জানতাম না। সবাই আমাকে ফোন করে জানিয়েছে। আমার এখানে কিছুই করার নেই। কারণ মাহির সঙ্গে আমার কোনো যোগাযোগই নেই।

অপু আরও বলেন, আমি নতুন করে জীবন শুরু করার কথা ভাবছি। খুব শিগগিরই আমার বিয়ে করব। এবার বিয়ে করলে সিলেটের মেয়েই বিয়ে করব। ভালোাবেসে আর বিয়ে করব না। পারিবারিকভাবে মেয়ে খোঁজা হচ্ছে। দ্রুতই শুভ কাজটি সেরে ফেলব।

প্রসঙ্গত, হঠাৎ দ্বিতীয় বিয়ের আড়াই বছরের সংসারের কেন ইতি টানছেন, সে বিষয়ে বিস্তারিত কোন তথ্য এখনও প্রকাশ করেননি চিত্রনায়িকা মাহি।

 

আরবিসি / ১৮ ফেব্রুয়ারী / অর্চনা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category