• বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

ভুল ট্রেনে চড়ে হারিয়ে যাওয়া মাদরাসাছাত্রকে ফিরিয়ে দিল পুলিশ

Reporter Name / ৪৩ Time View
Update : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪

আরবিসি ডেস্ক : ভুল ট্রেনে চড়ে নীলফামারীতে আসা মাদরাসাছাত্র শিশু তাছিন তাজদীদকে (১১) পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম নূরুল ইসলাম বলেন, বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে শিশুটির বাবা আরিফুজ্জামান থানায় সশরীরে হাজির হন।

এ সময় মাদরাসা পড়ুয়া প্রিয় সন্তানকে কাছে পেয়ে তিনি খুশিতে কান্নায় ভেঙে পড়েন। রেলওয়ে থানা-পুলিশের এমন মানবিক কাজে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
শিশু তাছিন তাজদীদ (১১) ঢাকার কমলাপুর আল আরাফ ইন্টারন্যাশনাল হাফেজিয়া মাদরাসার ছাত্র। বাড়ি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলায়। সে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতে কমলাপুর স্টেশন থেকে ভুল করে চিলাহাটিগামী ‘নীলসাগর এক্সপ্রেস’ ট্রেনে ওঠে পড়ে। ট্রেনটি চিলাহাটি স্টেশনে গেলে সব যাত্রী নেমে যান। তখন ভয়ে শিশুটি প্লাটফর্মে কান্না-কাটি শুরু করে।

এ সময় স্টেশনে রেলওয়ে পুলিশ শিশুটিকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, সে ভুল ট্রেনে চড়ে এখানে এসেছে। এরপর পুলিশ সদস্যরা শিশু তাজদীদকে নিয়ে ওই ট্রেনে করে সৈয়দপুর গিয়ে রেলওয়ে থানা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।

সৈয়দপুর রেলওয়ে থানার পুলিশ হারিয়ে যাওয়া শিশু তাছিন তাজদীদকে তার পরিবারের কাছে হস্তান্তর করে। হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেয়ে বাবা আরিফুজ্জামান খুশিতে কান্নায় ভেঙে পড়েন।

সৈয়দপুর রেলওয়ে থানার ওসি আরও বলেন, ভালোবাসা দিবসে এমন একটি ভালো কাজ করতে পেয়ে নিজের কাছে ভালো লাগছে।

 

আরবিসি / ১৪ ফেব্রুয়ারী / অর্চনা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category