• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

আগামীতে তানজিকার নায়ক কে

Reporter Name / ৮০ Time View
Update : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

আরবিসি ডেস্ক :  অভিনেত্রী তানজিকা আমিন ইতিমধ্যেই ‘মহানগর ২’ সিরিজ এর মাধ্যমে জনপ্রিয়িতা অর্জন করেছেন। চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ওয়েব ফিল্ম ‘অমীমাংসিত’। একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে, রায়হান রাফির ওয়েব ফিল্মটি নির্মিত হয়েছে সাগর-রুনি হত্যাকাণ্ড নিয়ে।

সংবাদমাধ্যম অনুযায়ী, সম্প্রতি তানজিকা জানিয়েছেন রায়হান রাফি পরিচালনায় নতুন একটি সিনেমায় অভিনয় করার কথা আছে তার। সিনেমার নাম নিশ্চিত না করে অভিনেত্রী বলেছেন এতে তাকে কেন্দ্রীয় নায়িকা হিসেবে দেখা যাবে ।

এদিকে তুফানে অভিনয়ের গুঞ্জনের বিষয়টি নিয়ে তানজিকা আমিন বলেন, ‘আমি জানি না কীভাবে ‘তুফান’ সিনেমার সঙ্গে আমার নাম জুড়ে গেল। কিন্তু আমি এই সিনেমাটি করছি না।

রাফির সঙ্গে আমার অন্য একটি সিনেমা নিয়ে সবকিছু চূড়ান্ত হয়েছে। মার্চ মাসে সেটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখনও যেহেতু ‘তুফান’ সিনেমার শুটিং শেষ হয়নি তাই আমাদের সিনেমার শুটিং শুরু সম্ভবত জুলাইতে হতে পারে।’

তবে নতুন এই সিনেমাতে তানজিকার নায়ক কে থাকছেন, এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, এখন পর্যন্ত আমি আছি এটুকুই জানি। নায়ক এখনও চূড়ান্ত হয়নি। তবে চমক থাকছে, বলতে পারি।

লাক্স থেকে বের হওয়ার পর ২০০৬ সালে ‘বকুল ফুলের মালা’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তানজিকা আমিনের। এরপর তাকে গেছে সাদাত হোসেনের ‘গহীনের সিনেমা’ তে। এরপর তাকে আর বড় পর্দায় দেখা যায়নি।

আরবিসি/৫ফেব্রুয়ারী/ক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category